Dainik Eidin || ৮ নভেম্বর ২০২০

ই-কমার্স মুভারস এ্যাওয়ার্ড পেলো ‘সেরা বাংলা ৬৪’
করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে মানুষের ঘরে ঘরে নিত্যপণ্য সেবা পৌঁছে দেওয়ায় ‘ই-কমার্স মুভারর্স এ্যাওয়ার্ড (eCMA)’ পেলো ই-কমার্স প্রতিষ্ঠান ‘সেরা বাংলা ৬৪’।
রোববার (৮ নভেম্বর) দুপুরে রাজধানীর পূর্বাচল ক্লাব লিমিটেডে ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর ৬ষ্ঠ বর্ষপূর্তি অনুষ্ঠানে এই পুরস্কার বিতরণ করা হয়।
‘সেরা বাংলা ৬৪’ এর পক্ষ থেকে সহ-প্রতিষ্ঠাতা তৌহিদ হোসেন এবং ইকবাল বাহার জাহিদ এই পুরস্কার গ্রহণ করেন।
ই-ক্যাবের প্রেসিডেন্ট শমী কায়সারের সভাপতিত্বে অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোঃ জাফর উদ্দীন।
ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর জেনারেল সেক্রেটারি মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমালের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ই-ক্যাবের ১৩০ জন সদস্য উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, দেশের ৬৪ জেলার সেরা পণ্য নিয়ে কাজ করা প্রতিষ্ঠান ‘সেরা বাংলা ৬৪’ প্রান্তিক কৃষকদের কাছ থেকে সরাসরি পণ্য গ্রহণ করে তা স্বল্প সময়ের মধ্যে গ্রাহকদের কাছে পৌঁছে দিয়ে ইতোমধ্যে সুনাম অর্জন করেছে। তারই ধারাবাহিকতায় করোনাকালেও প্রতিষ্ঠানটি তাদের গ্রাহক সেবা অব্যাহত রেখেছে। ফলস্বরূপ ‘ই-কমার্স মুভারর্স এ্যাওয়ার্ড (eCMA)’ প্রাপ্তি।