jugantor.com || ১২ ডিসেম্বর ২০২০

শ্রেষ্ঠ তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে পুরস্কার জিতলো ফিফোটেক

১২ ডিসেম্বর ২০২০

করোনা মহামারি পরিস্থিতিতে ডিজিটাল পদ্ধতিতে সেবা প্রদানের মাধ্যমে জাতীয় পর্যায়ে বেসরকারি ক্ষেত্রে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে ‘ডিজিটাল বাংলাদেশ পুরস্কার-২০২০’ অর্জন করেছে তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান ফিফোটেক।

সম্প্রতি রাজধানীর আগারগাঁওয়ে আইসিটি টাওয়ারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত চতুর্থ ডিজিটাল বাংলাদেশ জাতীয় দিবসের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কারটি গ্রহণ করেন ফিফোটেকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদ হোসেন। তৌহিদ হোসেনের হাতে এ পুরস্কারটি তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বেসরকারি ক্ষেত্রে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে ডিজিটাল বাংলাদেশের পুরস্কার অর্জন করায় ফিফোটেকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তৌহিদ হোসেন বলেন, ডিজিটাল বাংলাদেশ পুরস্কার অর্জনটি আমি ও আমার প্রতিষ্ঠানের জন্য উৎসাহজনক। পুরস্কার বা স্বীকৃতি সব সময় কাজের দায়িত্ব আরও বাড়িয়ে দেয়। এ পুরস্কারটি গ্রাহকদেরকে আরও নিরবচ্ছিন্নভাবে সেবা প্রদানে ফিফোটেককে অনুপ্রেরণা যোগাবে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দিকনির্দেশনা আমাদের টিমকে আরও গতিশীল ও দায়িত্ববান হতে সহায়তা করবে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, ডিজিটাল বাংলাদেশের সুফল আজ দেশের ১৭ কোটি মানুষ ভোগ করছে। তাই উদ্ভাবনী প্রযুক্তির রূপকল্পকে আমাদের সবাইকে এগিয়ে নিতে হবে।

প্রধান অতিথি হিসেবে ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আইসিটি অধিদপ্তরের মহাপরিচালক আরশাদ হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব জিয়াউল আলম, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ কে এম রহমতুল্লাহ।

Link: https://cutt.ly/SlyTjgF